লস এঞ্জেলস ইটালিয়া ফেস্টিভাল এর পুরস্কার জিতলেন এল প্যাসিনো।।।। | The Jack Valenti

The Jack Valenti

সবাইকে আমার সালাম। আশা করি সবাই ভাল আছেন।

অষ্টম বার্ষিক লস এঞ্জেলস, ইটালিয়া – ফিল্ম, ফ্যাশন ও আর্ট ফেস্টিভাল এর নতুন এবং সর্বাপেক্ষা সম্মানিত পুরস্কারঃ The Jack Valenti – L.A., Italia Legend Award জিতলেন খ্যাতিমান থিয়েটার ও ফিল্ম অভিনেতা এল প্যাসিনো।

প্রথম সিনেমা রেটিং সিস্টেমের জনক প্রাক্তন MPAA প্রেসিডেন্ট Jack Valenti –র নামে এই পুরস্কার ২০১৩ সাল থেকে দেয়া শুরু হয়েছে। এই পুরস্কার এমন একজন ইটালিয়ান-আমেরিকান কে দেয়া হয় যিনি বিশ্ব চলচিত্রে সর্বাপেক্ষা গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

এবছর প্রায় ৪০ টি ইটালিয়ান সিনেমা, ডকুমেন্টরি, ভিডিও কন্সার্ট পারফরমেন্স, ফটোগ্রাফিক এক্সিভিসন এবং ফ্যাশন কনফারেন্স এই উৎসবে অংশগ্রহন করবে। এবছর “Spaghetti Western” কে বিশেষ সম্মাননা জানানো হবে। তাছাড়া Quentin Tarantino এর নতুন ছবি “Django Unchained” ও রয়েছে এই উৎসবে।

এই মাসের ১৭ তারিখে উৎসবের উদ্ভোধনের দিন প্যাসিনো তার পুরস্কারটি গ্রহন করবেন। পুরস্কার প্রদান করবেন Jack Valenti এর কন্যা এবং Warner Bros. এর Production শাখার ভাইস প্রেসিডেন্ট Courtenay।

এই উৎসব পরিচালনা পর্ষদের চেয়ার পারসন ইটালিয়ান চলচিত্রকার Lina Wertmüller সংবাদ সম্মেলনে এই ঘোষনা দেন। তিনি বলেন, “One of the greatest actors in all of film history, Al Pacino established himself during one of film’s greatest decades, the 1970s, and as become an enduring and iconic figure in the world of American movies.” তিনি আরো বলেন, “His commitment to acting as a profession and his constant screen dominance has established him as one of the movies’ true legends. There is no one in the world more suitable and deserving to receive the first Jack Valenti— L.A., Italia Legend Award.”

প্রাণঢালা অভিনন্দন এল প্যাসিনো কে।

আজ এ পর্যন্তই। আগামীতে আবারও নতুন পোস্ট নিয়ে আসব। সবাইকে ধন্যবাদ।

Leave a Reply


SEO Powered By SEOPressor