আজকের মোবাইল কথনঃ Soni Xpedia Z

সনির এখনকার একদমই একটি লেটেস্ট স্মার্টফোন এক্সপেরিয়া জেড। এটি এই সপ্তাহেই বাংলাদেশের বাজারে এসেছে। সম্পূর্ণ ধূলা ও পানি প্রতিরোধক এই সেটটি এন্ড্রয়েড ভার্শন ৪.১ জেলিবিনে চলে।

Soni Xpedia Z
১৪৬গ্রাম ওজনের এই স্লিম সেটটির পুরুত্ত মাত্র ৭.৯ মিলিমিটার। এতে আছে ২য় প্রজন্মের সনি মোবাইল ব্রাভিয়া ইঞ্জিন সহ ৫ ইঞ্চি ফুলএইচডি ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন, যা স্ক্রাচ প্রতিরোধক।

Soni Xpedia Z
সেটটি সাদা, কালো এবং বেগুনি রঙে পাবেন।

Soni Xpedia Z
মোবাইলটি চালাতে থাকছে ১.৫গিগা হার্জ কোয়াড কোর ক্রেইট প্রসেসর, ২জিবি র‍্যাম এবং ১৬জিবি ইন্টারনাল মেমরি । সেটটি মাইক্রো এসডি মেমরিকার্ড সাপোর্ট করে যা দিয়ে আপনি এর স্টোরেজ ৩২জিবি পর্যন্ত বর্ধিত করতে পারবেন।

Soni Xpedia Z
এতে আছে জিও ট্যাগিং, সুইপ প্যানারমা, টাচফোকাস ও ফেস ডিটেকশন ফিচার সহ এলইডি ফ্লাস যুক্ত ১৩.১মেগাপিক্সেল ক্যামেরা, এবং ফুল এইচডি ভিডিও করার সুবিধা। এছাড়াও থাকছে ২.২মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Soni Xpedia Z
এক্সপেরিয়া জেড এ আছে ২৩৩০এমএএইচ স্থায়ী ব্যাটারি যা আপনাকে প্রায় সাড়ে ১০ঘন্টা টকটাইম এবং ৫৫০ঘন্টা স্ট্যান্ডবাই ব্যাকআপ দিবে।

Soni Xpedia Z
সেটটি ২জি, ৩জি, ৪জি নেটওয়ার্ক সাপোর্ট করে। এছাড়া ওয়াইফাই এবং জিপিআরএস এবং এজ ইন্টারনেট কানেকশন সমর্থন করে। এছাড়া থাকছে টিভি আউট, জিপিএস এবং এফএম রেডিও অপশন।

Soni Xpedia Z
এত ফিচার সহ এবং সনির পক্ষ থেকে ঘোষণা দেওয়া তাদের সর্বোত্তম এই সনি এক্সপেরিয়া জেড এর প্রাথমিক দাম পড়বে ৬৪,৫০০ টাকা। তবে কিছুদিনের ভিতরই আন্তর্জাতিক বাজারের সাথে সামঞ্জস্য রেখে দাম কমে সহনশীল হয়ে যেতে পারে। সেটটি পাবেন যেকোনো বড় মোবাইল শোরুমে।

Soni Xpedia Z
ফোনটির ব্যাপারে যেকোনো মতামত দিতে পারেন এখানে।

Leave a Reply


SEO Powered By SEOPressor