Nokia Lumia 820 in Bangladesh

নোকিয়ার উইন্ডোজ ফোন সিরিজ লুমিয়ার নতুন কিছু রিলিজের ভিতর অন্যতম ছিল Nokia Lumia 820। সেটটি মাইক্রোসফট উইন্ডোজ ফোন ৮ অপারেটিং সিস্টেমে চলে।

Nokia Lumia 820
১৬০গ্রাম ওজনের এই সেটটির পুরুত্ত মাত্র ৯.৯মিলিমিটার। এতে আছে নোকিয়া ক্লিয়ারব্ল্যাক প্রযুক্তি সহ ৪.৩” ক্যাপাসিটিভ মাল্টি টাচ স্ক্রিন, যা স্ক্রাচ প্রতিরোধক। সেটটি কালো অথবা সাদা ছাড়াও আরও ৫টি আকর্ষণীয় রঙ্গে পাবেন।

Nokia Lumia 820
মোবাইলটি চালাতে থাকছে ১.৫গিগা হার্জ ডুয়েল কোর ক্রেইট প্রসেসর, ১জিবি র‍্যাম, এবং ৮জিবি ইন্টারনাল স্টোরেজ । সেটটি মাইক্রো এসডি মেমরিকার্ড সাপোর্ট করে যা দিয়ে আপনি এর স্টোরেজ ৬৪জিবি পর্যন্ত বর্ধিত করতে পারবেন, যা যেকোনো স্মার্টফোনের থেকে প্রায় দ্বিগুণ।

Nokia Lumia 820
এতে আছে জিও ট্যাগিং, অটোফোকাস এবং কার্ল জেইস লেন্স সহ ডাবল এলইডি ফ্লাস যুক্ত ৮মেগাপিক্সেল ক্যামেরা সাথে ১০৮০পি ফুল এইচডি ভিডিও করার সুবিধা সহ। এছাড়াও ভিডিও কলিং এর জন্য থাকছে ফ্রন্ট ক্যামেরা।

Nokia Lumia 820
সেটটিতে আছে বিপি-৫টি মডেলের ১৬৫০ এমএএইচ ব্যাটারি যা আপনাকে প্রায় সাড়ে ১২ঘন্টা টকটাইম এবং ৩৩০ঘন্টা স্ট্যান্ডবাই ব্যাকআপ দিবে। এছাড়া একবার ফুল চার্জ দিয়ে আপনি ৫৫ঘন্টার অডিও চালাতে পারবেন।

Nokia Lumia 820
সেটটি ২জি, ৩জি এবং ৪জি নেটওয়ার্ক সাপোর্ট করে। এছাড়া ওয়াইফাই এবং ১২ক্লাসের জিপিআরএস এবং এজ ইন্টারনেট কানেকশন সমর্থন করে। আরও থাকছে জিপিএস, তবে ইন্টারনাল এফএম রেডিও নেই।

Nokia Lumia 820
এত ফিচার সহ Nokia Lumia 820 এর দাম পড়বে ৩৮,৫০০ টাকা। পাবেন সকল নোকিয়া আউটলেট সহ যেকোনো মোবাইল শোরুমে।

Nokia Lumia 820

Leave a Reply


SEO Powered By SEOPressor